এইমাত্র
  • গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে আহত ২০
  • ভারতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এমপি আজীম
  • বেনাপোলে চোরাই মোবাইলসহ আটক ৪
  • মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া
  • জাদু-টোনা থেকে বাঁচার আমল
  • নওগাঁয় স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড
  • মানিকগঞ্জে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকদের উপর হামলার অভিযোগ
  • মিশা-ডিপজলের নাম শুনলে আমার যুক্তরাষ্ট্রের বন্ধুরা নাক সিঁটকায়: নিপুণ
  • জয়পুরহাটে হিমাগারের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন
  • ২১ কেজির ভোল মাছ বিক্রি সাড়ে ৩ লাখ টাকায়
  • আজ রবিবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪
    দেশজুড়ে

    প্রার্থীর সঙ্গে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেফতার ৬

    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ মে ২০২৪, ১১:৪৮ পিএম
    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ মে ২০২৪, ১১:৪৮ পিএম

    প্রার্থীর সঙ্গে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেফতার ৬

    উজ্জ্বল অধিকারী, সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ মে ২০২৪, ১১:৪৮ পিএম

    সিরাজগঞ্জ সদর উপজেলায় প্রিসাইডিং কর্মকর্তাদের নিয়ে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিনের গোপন বৈঠকের ঘটনায় প্রিসাইডিংসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

    সোমবার (৬ মে) রাত সাড়ে ৯ টার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে এক জরুরি সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসক মীর মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল এবং রিটার্নিং ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম এ তথ্য জানান।

    সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রিসাইডিং কর্মকর্তা ও চেয়ারম্যান প্রার্থীর গোপন বৈঠকের ঘটনায় ৮ জনের নাম উল্লেখসহ আরও অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা করা হয়েছে। এ মামলায় ৫ জন প্রিসাইডিংসহ গোপন বৈঠকের মূলহোতা এক শিক্ষক নেতাকে গ্রেফতার করা হয়েছে।

    গ্রেফতারকৃতরা হলেন- বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ও শিয়ালকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমিনুর ইসলাম, যমুনা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ও রাশিদাজ্জোহা সরকারি মহিলা কলেজ ভোট কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা সিরাজুল ইসলাম, এসবি রেলওয়ে কলোনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ওমর আলী কওমি মহিলা মাদ্রাসা কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আশরাফুল ইসলাম, সিরাজগঞ্জ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের প্রভাষক ও এসবি রেলওয়ে কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবুসামা, বাহুকা ডিগ্রি কলেজের প্রভাষক ও বনবাড়িয়া পাইকপাড়া মডেল স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা বাচ্চু কুমার ঘোষ, জনতা ব্যাংক পিএলসি শহরের এসবি ফজলুল হক সড়ক শাখার সিনিয়র প্রিন্সিপাল কর্মকর্তা ও হরিণা বাগবাটি স্কুল কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা ইয়াসিন আরাফাত।

    এরআগে রোববার (৫ মে) রাত ৯ টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের বনবাড়িয়া কাদাই পার্কে প্রিসাইডিং কর্মকর্তাদের নিয়ে চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিনের গোপন বৈঠকের ঘটনা ঘটে। এ ঘটনা জানার পর জেলা-উপজেলা প্রশাসন ঘটনাস্থলে হাজির হলে প্রিসাইডিং ও চেয়ারম্যান প্রার্থীর ছোটাছুটি শুরু হয়। এরপর পার্কে দীর্ঘ আড়াই ঘন্টা অভিযান চালিয়ে প্রিসাইডিং ও চেয়ারম্যান প্রার্থীকে পাওয়া যায়নি। পরে প্রশাসন প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পার্কের ম্যানেজারসহ তিনকে থানা হেফাজতে নেন। এ জিজ্ঞাসাবাদ ও সিসিটিভির ফুটেজের ভিত্তিতে ঘটনার সত্যতা পায় প্রশাসন। পরে এ ঘটনায় আজ রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। এদিকে এ গোপন বৈঠকের দায়ে চেয়ারম্যান প্রার্থী রিয়াজ উদ্দিনকে শোকজ করেছে নির্বাচন কমিশন।

    এফএস


    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…