এইমাত্র
  • দিনাজপুরে বন্ধুর বাড়ির শয়নকক্ষ থেকে যুবকের মরদেহ উদ্ধার
  • মেট্রোরেলে ভ্যাট আরোপের সিদ্ধান্ত ভুল: ওবায়দুল কাদের
  • জেনে নিন ট্রাফিক সাইন ও সিগনালের আদ্যোপান্ত
  • চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত
  • লালমনিরহাটে সুপারি চুরির সন্দেহে দুই শিশুকে নির্যাতনের অভিযোগ
  • নেত্রকোণায় বিরল প্রজাতির বনরুই উদ্ধার
  • ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় প্রথম ভারতীয় হিসেবে নাম লেখালেন দীপিকা
  • আসছে বাজেটে মোবাইল ও ইন্টারনেট ব্যবহারে খরচ আরও বাড়বে
  • লাঠি হাতে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ
  • 'জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ'
  • আজ রবিবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪
    দেশজুড়ে

    বকশীগঞ্জে ইউপি মেম্বারের স্বামীর বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ

    আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি প্রকাশ: ৭ মে ২০২৪, ১০:৪২ এএম
    আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি প্রকাশ: ৭ মে ২০২৪, ১০:৪২ এএম

    বকশীগঞ্জে ইউপি মেম্বারের স্বামীর বিরুদ্ধে মাদ্রাসা ছাত্রীকে অপহরণের অভিযোগ

    আবদুল লতিফ লায়ন, জামালপুর প্রতিনিধি প্রকাশ: ৭ মে ২০২৪, ১০:৪২ এএম

    জামালপুরের বকশীগঞ্জে মাদ্রাসায় পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে (১২) অভিযোগ উঠেছে স্থানীয় মেরুরচর ইউনিয়ন পরিষদের নারী সদস্য ফরিদা বেগমের স্বামী হযরত আলীর বিরুদ্ধে।

    অভিযুক্ত হযরত আলী পূর্ব কলকিহারা গ্রামের মৃত মুসলিম উদ্দিনের ছেলে

    গত ২ মে (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর বাজারে ব্রীজের নিচ থেকে এই ঘটনা ঘটে। এই ঘটনায় রবিবার শিক্ষার্থীর মা বাদী হয়ে বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

    স্থানীয় সূত্রে জানা যায়, বকশীগঞ্জ উপজেলার মেরুররচর ইউনিয়নের খেওয়ারচর বাজার নুরানী মাদ্রাসায় যাওয়া আসার পথে প্রায় ওই ছাত্রীক উত্যোক্ত করতো হযরত আলী। আপত্তিকর কথাবার্তা বলতো। এই নিয়ে একাধিকবার গ্রাম্য শালিস বৈঠক হয়। এতে আরো ক্ষিপ্ত হয়ে হযরত আলী।

    গত বৃহস্পতিবার বাড়ির সামনে থেকে অটোরিকশা করে জোরপূর্বক ওই ছাত্রীকে অপরহরণ করে হযরত আলী ও তার লোকজন। বিষয়টি ধামাচাপা দিতে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে একাধিকবার শালিস বৈঠক হয়। শালিসে মেয়েটিকে তার বাবা মার হাতে তুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। কিন্তু হযরত আলী সাড়া দেয়নি।

    অপহৃত ছাত্রীর মা রাবেয়া বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়েটি নাবালিকা। সে কখনো বাড়ির বাইরে যায়না। এলাকার সবাই জানে আমার মেয়েটো কেমন। মহিলা মেম্বারের স্বামী আমার মেয়েকে অপহরণ করে নিয়ে গেছে। জানি না এখন কোথায় কেমন আছে। আমি আমার মেয়েকে ফেরত চাই এবং হযরত আলীর শাস্তি চাই।

    ছাত্রীর বাবা বলেন, আমি খুব অসহায় মানুষ। বসতভিটে না থাকায় খেওয়ারচর সরকারি আশ্রয়ন প্রকল্পের ঘরে থাকি। কাজ-কাম করে খাই। আমার ছোট্ট মেয়েটাকে ফিরে পেতে সকলের দ্বারে দ্বারে যাচ্ছি, কিন্তু কেউ আমাকে সাহায্য করছে না। এছাড়া উল্টো মহিলা মেম্বার ফরিদা বেগম ও তার আত্বীয় স্বজনরা আমাকে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন। আমরা নিরাপত্তহীনতায় ভুগছি।

    এই বিষয়ে ইউপি সদস্য ফরিদা বেগম বলেন, ওই মেয়ের বাবা মা নিজেই হয়তো তাদের মেয়েকে আমার স্বামীর সাথে দূরে কোথাও পাঠিয়ে দিয়েছেন। তাদের হুমকির বিষয়টি সঠিক নয় বলেই ফোন কেটে দেন। এরপর থেকেই তার ফোনটি বন্ধ পাওয়া যায়। অপরদিকে হযরত আলীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়।

    এ ব্যাপারে মেরুরচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিকুর রহমান বলেন, উভয় পক্ষের সাথে কথা বলে মেয়েটিকে উদ্ধারের উদ্যোগ নেয়া হয়েছিল। কিন্তু হযরত আলী তার ফোন বন্ধ করে রাখার কারণে যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে মেয়েটির পরিবারকে আইনের আশ্রয় নিতে বলেছি।

    বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুল আহাদ খান বলেন, ভুক্তভোগীকে উদ্ধারে মাঠে কাজ করছে পুলিশ। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

    আরইউ

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…