এইমাত্র
  • বড় ভাই বলেন বা বন্ধু, সবকিছুই শাকিব খান: মিষ্টি জান্নাত
  • ওলামা লীগে যেন ‘টাউট-বাটপার’ ঢুকতে না পারে: ওবায়দুল কাদের
  • আইপিএলে কোহলির ৮ বছরের রেকর্ড ভাঙলেন অভিষেক
  • গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার ২
  • সুনামগঞ্জে বজ্রপাতে তিন শ্রমিকের মৃত্যু
  • বিএনপি-জামায়াত ইসরায়েলের দোসরে রূপান্তরিত হয়েছে: হাছান মাহমুদ
  • ঝালকাঠিতে চোর সন্দেহে মারধরে যুবকের মৃত্যু
  • নরসিংদীতে মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত
  • মানবপাচারের অভিযোগে ইন্দোনেশিয়ায় ১ বাংলাদেশি আটক
  • শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের দুই পা বিচ্ছিন্ন
  • আজ সোমবার, ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪
    দেশজুড়ে

    সাবেক স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে অসত্য তথ্য ছড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৯ মে ২০২৪, ০৯:৩৫ পিএম
    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৯ মে ২০২৪, ০৯:৩৫ পিএম

    সাবেক স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে অসত্য তথ্য ছড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন

    মোহাম্মদ জহিরুল ইসলাম, মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৯ মে ২০২৪, ০৯:৩৫ পিএম

    মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে করা সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. ইসলাফিল হোসেন।

    বৃহস্পতিবার (৯ মে) দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইসরাফিল হোসেন বলেন, সদর উপজেলা নির্বাচন নিয়ে গত মঙ্গলবার সংবাদ সম্মেলনে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জাহিদ মালেককে জড়িয়ে বিভিন্ন বিভ্রান্তি, উদ্দেশ্যেমূলক ও অসত্য তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করে বক্তব্য দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সুদেব কুমার সাহা।

    তিনি বলেন, সংসদ সদস্যের ছেলে-মেয়ে, স্ত্রী, আপন ভাই-বোন নির্বাচনে প্রার্থী হতে পারবেন না। সংসদ সদস্য জাহিদ মালেক দলের নির্দেশনা এবং নির্বাচনী আচরণবিধি সম্পর্কে অবগত এবং তা পালনে কোনো ব্যতয় ঘটেনি। নির্বাচনে সংসদ সদস্য তাঁর পক্ষে ভোট চাওয়ার তথ্য সঠিক নয়। তিনি সংসদ সদস্যের কোনো কর্মসূচিতে অংশ নেননি।

    চেয়ারম্যান পদপ্রার্থী ইসরাফিল হোসেন বলেন, গত সোমবার (৬ মে) ইমাম, মোয়াজ্জেম, মাদ্রাসার শিক্ষক ও প্রিন্সিপালদের নিয়ে নির্বাচনী সভায় সংসদ সদস্য কোনো উষ্কানিমূলক ও সাম্প্রদায়িক বক্তব্য দেননি। ফিলিস্তিনের ওপর নির্মম নির্যাতন বর্বরতার বিষয়ে তাঁদের সঙ্গে কথা বলেছেন। অথচ সেই বক্তব্যকে ভিন্নখাতে প্রভাবিত করে সুদেব কুমার সাহা সাম্প্রদায়িক পরিবেশ নষ্ট করছেন। ইতিপূর্বেও সুদেব সাহা এবং তাঁর পরিবার ধর্মীয় বিষয়ে সাম্প্রদায়িকতার আশ্রয় নিয়েছিলেন এবং মিছিলও করেছিলেন।

    এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আটিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর এ আলম, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার, সদর উপজেলা জাগীর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জাকির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বকর সিদ্দিক খান তুষার ও জেলা আওয়ামী লীগের সদস্য এনামুল হক প্রমুখ।

    উল্লেখ্য গত মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা পরিষদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন ও সাম্প্রদায়িক বক্তব্য দেওয়ার অভিযাগে এনে মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আরেক চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা।

    এমআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…