এইমাত্র
  • আজ দে‌শের স‌র্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়
  • বাংলাদেশি পর্যটকদের ৩ দিন ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা
  • চার বিভাগে হিট অ্যালার্ট জারি আবহাওয়া অফিসের
  • খারকিভে চলছে ‘কঠিন লড়াই’: জেলেনস্কি
  • সবুজবাগে নির্মাণাধীন ভবনের মাচা ভেঙে নিহত ৩ শ্রমিক
  • আবারো চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই
  • চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত
  • সিরাজগঞ্জে কভার্ডভ্যানে মিলল ২১৬ কেজি গাঁজা, গ্রেপ্তার ২
  • টাঙ্গাইলের ১৬ সরকারি অফিসে ওড়ে না জাতীয় পতাকা
  • ১০ হাজারের বেশি বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য
  • আজ শনিবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪
    বিনোদন

    মধ্যরাতে শাকিবের কক্ষে নারী কী করছিল, প্রশ্ন বুবলীর

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০৫:৪০ পিএম
    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০৫:৪০ পিএম

    মধ্যরাতে শাকিবের কক্ষে নারী কী করছিল, প্রশ্ন বুবলীর

    বিনোদন প্রতিবেদক প্রকাশ: ২০ মার্চ ২০২৩, ০৫:৪০ পিএম

    ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। তার বিরুদ্ধে অস্ট্রেলিয়ায় 'অপারেশন অগ্নিপথ' এর শুটিংয়ে শিডিউল ফাঁসানো ও নারী সহ-প্রযোজককে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ তুলেছেন রহমত উল্ল্যাহ নামে এক প্রযোজক। ওই প্রযোজকের নামে মানহানি মামলা করতে শনিবার (১৮ মার্চ) রাতে গুলশান থানায় উপস্থিত হন শাকিব খান, কিন্তু পুলিশ মামলাটি না নিয়ে আদালতে যাওয়ার পরামর্শ দেয়।

    তবে আদালতে না গিয়ে শাকিব খান গতকাল পুলিশের গোয়েন্দা কার্যালয়ে যায় এবং সেই প্রযোজকের নামে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে আজ প্রযোজকের পাঠানো কিছু নথিপত্র সংবাদমাধ্যমে প্রকাশ পায়। সেখানে দেখা যায়, শাকিব খানের নামে অষ্ট্রেলিয়ান পুলিশের কাছে অ্যানি সাবরিন নামে এক নারীকে ধর্ষণের অভিযোগের প্রমাণ রয়েছে। কিন্তু সেই নথিপত্রগুলো আসল নাকি নকল সে প্রসঙ্গে রয়েছে ধোয়াশা!

    বিষয়টি নিয়ে এখন পর্যন্ত শাকিব খানের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায় নি। তবে এ নিয়ে মুখ খুলেছেন তার দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

    আজ সোমবার (২০ মার্চ) বিকেলে বুবলী তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেন, শাকিব খান একজন অভিনয়শিল্পী যে কিনা প্রায় ২৪ বছর এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কাজ করেছেন, অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করেছেন, সিনেমা নিয়ে ভেবেছেন। হঠাৎ করে বিভিন্ন ধরনের ইস্যু এনে তাকে নিয়ে নানান বিতর্কের সৃষ্টি করা হচ্ছে!

    শাকিব খানের বিরুদ্ধে সেই প্রযোজকের অভিযোগ প্রসঙ্গে তিনি লিখেন, অনেক বছর আগের 'অপারেশন অগ্নিপথ' নামের একটি সিনেমার শুটিং চলাকালীন শাকিব খান এর ব্যাপারে বিস্তর তিক্ত অভিজ্ঞতা থেকে নিজেকে প্রডিউসার দাবি করে এক ব্যক্তি তাকে নিয়ে নানান অভিযোগ করছেন। আচ্ছা শুটিং চলাকালীন এতো এতো অভিযাগ যখন টের পেয়েছিলো উনারা, তাহলে কেনো তখন তাকে বাদ দেয়া হলো না? সমিতিগুলোতে অভিযোগ করা হলো না? দু-পক্ষের কথা শোনা হলো না?

    এর আগে শাকিব খান 'সুপার হিরো' সিনেমার শুটিং অস্ট্রেলিয়ায় সম্মানের সাথে শেষ করে বুবলী আরও লিখেন, ২০১৬ সালের অস্ট্রেলিয়ায় অপারেশন অগ্নিপথ শুটিং এর পর ২০১৮ সালে শাকিব খান তার সুপার হিরো নামের আরেকটি সিনেমার শুটিং সম্মানের সাথে প্রায় ২০ দিনে অস্ট্রেলিয়া থেকে শেষ করে আসেন। উনি যদি কোনো ব্যাপারে দোষী থাকতেন তাহলে তো অস্ট্রেলিয়ান পুলিশ তাকে তখন শুটিং এর অনুমতিই দিতেন না, শাকিব খান নিজেও অস্ট্রেলিয়া যেতেন না।তার খাবার খাওয়া নিয়ে বলা হচ্ছে , উনি কি ডায়মন্ডের খাবার খেতেন যেটা নিয়েও অভিযোগ যে, অনেক খরচ হতো!

    মধ্যরাতে শাকিবের কক্ষে নারী প্রসঙ্গ টেনে তিনি লিখেন, 'মধ্যরাতে তার হোটেল রুমে নারী সংক্রান্ত ইস্যু নিয়ে বলা হচ্ছে , মধ্যরাতে তার হোটেল কক্ষে নারী কি করছিলেন? কি তার বা তাদের উদ্দেশ্য ছিল?এতো বছর কেনো ওসব ঘটনা নিয়ে সেই নারী প্রকাশ্যে কথা বললেন না! এখন কেনো এই প্রডিউসার দাবি করা ব্যক্তি অস্থির হয়ে গেলেন? আর দেশে হোক বা বিদেশে! যে কেউ যে কারো বিরুদ্ধে অভিযোগ করতেই পারে, খাতায় নাম উঠতেই পারে, কিন্তু আইন তার নিজস্ব গতিতে চলবে, উভয় পক্ষের প্রমানাদি নিয়ে।

    পেশাগত জায়গায় যথেষ্ট ডেডিকেটেড উল্লেখ করে বুবলী আরও লিখেন, 'কথা হলো, হঠাৎ এতো অভিযোগের ভান্ডার কেনো? কি চাচ্ছে ? শিডিউল ? মুভি শেষ করে দেয়া? আমার জানা মতে শাকিব খান অনেক বার অপারেশন অগ্নিপথের শিডিউল কয়েকবারই দিয়েছেন, কিন্তু শুটিং হয়নি। এখনও যদি শিডিউল চাওয়া হয় সিনেমা শেষ করতে, উনি অবশ্যই শিডিউল দিবেন, কারন সে পেশাগত জায়গায় যথেষ্ট ডেডিকেটেড, তা নাহলে ২৪ বছর ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে পারতেন না কারন একজন সফল শিল্পী একদিনে তৈরি হয়না। কয়েক বছর ধরে দেখছি, একটা চক্র কিছুদিন পর পরই শাকিব খানকে নিয়ে ওঠেপড়ে লাগে। নানা চক্রান্তে মেতে ওঠে। বিষয়টা যেন এমন, তাকে হটিয়ে দিতে পারলেই আমরা রাজা। কিন্তু তার লাখো কোটি ভক্তরা কখনোই তা হতে দেয়নি। দিবেও না। সবসময়ই তারা তাকে আগলে রাখে। শক্তি দিয়ে এগিয়ে নেয়।

    সর্বশেষ শাকিব খানকে রাজা এবং সুপারস্টার দাবি করে এই নায়িকা লিখেন,'শুধু মনে রাখবেন একজন রাজা সব সময় রাজাই থাকে! একজন সুপারস্টার সবসময় সুপারস্টারই থাকে।'

    আরআইআর

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…