এইমাত্র
  • আজও ৯ ঘন্টা কারফিউ শিথিল থাকবে
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    জাতীয়

    দুদিনের সফরে নিজের নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

    মেহেদী হাসনাত, গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পিএম
    মেহেদী হাসনাত, গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পিএম

    দুদিনের সফরে নিজের নির্বাচনী এলাকা টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

    মেহেদী হাসনাত, গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ০৭:১৮ পিএম

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর আগেই বৃহস্পতিবার দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

    টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন তিনি। এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ এবং বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

    এ সফরে নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করার কথা রয়েছে বঙ্গবন্ধুকন্যার।

    এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে জেলা ও উপজেলা আওয়ামী লীগ। সমাধিসৌধ কমপ্লেক্সে পরিষ্কার-পরিচ্ছন্ন ও শোভাবর্ধনের কাজ সম্পন্ন হয়েছে। ঘরের মেয়ে শেখ হাসিনার আগমনের খবরে নিজ নির্বাচনি এলাাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় নেতাকর্মীদের মাঝে বইছে আনন্দের বন্যা। প্রিয় নেত্রীকে বরণ করে নিতে এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা। আগামী নির্বাচনকে সামনে রেখে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে নেতাকর্মীরা ধারণা করছেন।

    গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে গোপালগঞ্জের মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রাণ প্রিয় নেত্রী এবং গোপালগঞ্জের গর্বিত সন্তান। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে সব প্রস্তুতি শেষ হয়েছে। তার এ সফরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে ধারণা করছি।

    অপরদিকে পরের দিন শুক্রবার (৮ ডিসেম্বর) সকালে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কোটালীপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে এক কর্মীসভায় বক্তব্য রাখবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ এ কর্মীসভার আয়োজন করেছে।

    নির্বাচনি আচরণবিধি মেনে এবারের এই কর্মীসভাটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এবারের আগমনটি একটু ব্যতিক্রম। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে এখনো প্রতীক বরাদ্দ হয়নি। প্রতীক বরাদ্দের পরে আমরা নির্বাচন কমিশনের আচরণবিধি মেনে নির্বাচনি প্রচারণা শুরু করব। এই প্রতীক বরাদ্দের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় যোগ দেবেন। এজন্য কোনো ব্যানার, পোস্টার বা তোরণ নির্মাণ করা হয়নি। আমরা সম্পূর্ণ আচরণবিধি মেনেই এই কর্মীসভাটি করব। এই কর্মীসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার ব্যাপারে যে নির্দেশনা দেবেন আমরা তা মেনে চলব।

    এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স ও কোটালীপাড়া উপজেলা সদর এবং এর আশপাশের এলাকায় নিরাপত্তার চাদরে ঢেকে রাখা হয়েছে বলে আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা গেছে।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…