এইমাত্র
  • আজও ৯ ঘন্টা কারফিউ শিথিল থাকবে
  • পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • ৮ বিভাগেই বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • কঠোর নিরাপত্তায় বায়তুল মোকাররমে জুমার নামাজ অনুষ্ঠিত
  • যশোরে আগাম শীতকালীন সবজির বাম্পার ফলন
  • চুরি করতে গিয়ে বোনের শাশুড়িকে জবাই করে হত্যা
  • আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার ঘোষণা দিলেন শোয়েব মালিক
  • যুদ্ধাপরাধী হিসেবে নেতানিয়াহুকে গ্রেপ্তার করা উচিত: হামাস
  • কোনো সাধারণ শিক্ষার্থী এমন হত্যাকাণ্ড চালাতে পারে না: কাদের
  • আজ শনিবার, ১২ শ্রাবণ, ১৪৩১ | ২৭ জুলাই, ২০২৪
    দেশজুড়ে

    টাঙ্গাইলে উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে হামলা

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পিএম
    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পিএম

    টাঙ্গাইলে উপজেলা আ.লীগ সভাপতির গাড়িতে হামলা

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশ: ৬ ডিসেম্বর ২০২৩, ১১:২৩ পিএম
    ছবি: সংগৃহীত

    টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা থেকে বের হওয়ার সময় সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত সিকদারের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। বুধবার (৬ ডিসেম্বর) টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

    শওকত সিকদার এই হামলার জন্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল ৮ (সখীপুর বাসাইল) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের অনুসারীদের দায়ী করেছেন।

    দলীয় সূত্র জানায়, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে জেলা আওয়ামী লীগ বুধবার বর্ধিত সভার আয়োজন করে। এতে বিভিন্ন সংসদীয় আসনের আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্তরা, জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকরা অংশ নেন।

    সভায় উপস্থিত একাধিক নেতা জানান, সভা চলাকালে সখীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত সিকদার বক্তৃতাকালে দলের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি তাকে ধমক দিয়ে বসতে বলেন। এক পর্যায়ে দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। সভা শেষে বের হয়ে শওকত সিকদার তার গাড়িতে উঠার সময় একদল যুবক তার দিকে ধেয়ে আসেন। শওকত সিকদার গাড়িতে উঠে দরজা বন্ধ করে দেন। ওই যুবকরা তখন গাড়িতে এলোপাথারিভাবে লাথি ও হাত দিয়ে আঘাত করেন এবং গালাগালি করেন। পরে গাড়িটি নিয়ে তিনি দ্রুত এলাকা ত্যাগ করেন।

    এ বিষয়ে শওকত সিকদার জানান, সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের অনুসারীরা তার গাড়িতে হামলা করেছে। বিষয়টি তিনি দলের নেতাদের জানিয়েছেন। তিনি দাবি করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামে এমপির অনুসারী ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন ও তার বাহিনী এ হামলা চালায়।

    জোয়াহেরুল ইসলাম জানান, শওকত সিকদারের গাড়িতে হামলা হয়নি। তবে বিচ্ছিন্নভাবে গাড়িতে দুই চারটা থাপ্পর দিয়েছে বলে শুনেছেন। এ ব্যাপারে তিনি মন্তব্য করবেন না বলে জানান। তবে তিনি অনুসন্ধান করছেন কারা এটা করেছেন।

    জোয়াহেরুল ইসলাম টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনের সংসদ সদস্য হলেও এবার তিনি দলীয় মনোনয়ন পাননি। এ আসনে মনোনয়ন পেয়েছেন সাবেক সংসদ সদস্য ও সখিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়। শওকত সিকদার অনুপম শাহজাহানের পক্ষের নেতা হিসেবে স্থানীয়ভাবে পরিচিত।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…