এইমাত্র
  • ৪ ঘন্টা পর টাঙ্গাইলে বিকল হওয়া কমিউটার ট্রেন উদ্ধার
  • ‘বিদেশিদের কথায় বিএনপির আন্দোলন নির্ভর করে না’
  • নবীগঞ্জে সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত, আটক ১৪
  • সাতক্ষীরায় উপজেলা জামায়াতের আমির গ্রেপ্তার
  • অশ্লীল অঙ্গভঙ্গির কারণে নিষিদ্ধ হলেন রোনালদো
  • অবশেষে পাকিস্তানের জাতীয় পরিষদের অধিবেশন শুরু
  • রমজানে আল-আকসায় নামাজ পড়তে দেওয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের
  • সিরাজগঞ্জের বেলকুচিতে সিএনজি-মাইক্রোবাসের সংঘর্ষ, নিহত ১
  • আগামী ৩ দিন বৃষ্টির সম্ভাবনা নিয়ে যা বললো আবহাওয়া অফিস
  • ৫০ কোটি টাকা দিয়ে ড. ইউনূসকে আপিল করতে হবে: হাইকোর্ট
  • আজ বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন, ১৪৩০ | ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
    রাজনীতি

    জামায়াত সক্ষমতা নিয়ে মাঠে থাকলে আন্দোলনের জন্য পজিটিভ: নুর

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২৩, ১২:৪৩ এএম
    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২৩, ১২:৪৩ এএম

    জামায়াত সক্ষমতা নিয়ে মাঠে থাকলে আন্দোলনের জন্য পজিটিভ: নুর

    সময়ের কণ্ঠস্বর রিপোর্ট প্রকাশ: ৮ ডিসেম্বর ২০২৩, ১২:৪৩ এএম

    নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল বাতিলের দাবিতে দশম দফা অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে সমাবেশ করেছে গণঅধিকার পরিষদ। এসময় জামায়াত তাদের সক্ষমতা নিয়ে মাঠে থাকলে আন্দোলনের জন্য সেটা পজিটিভ বলে মন্তব্য করেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর।

    বৃহস্পতিবার (৭ ডিসেম্ববর) দুপুর ১২টায় পুরানা পল্টন আল রাজী কমপ্লেক্সের সামনে থেকে মিছিল শুরু করে পল্টন মোড় ঘুরে বিজয়নগর পানিরট্যাংকির মোড়ে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

    সংক্ষিপ্ত সমাবেশে গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর বলেন, সরকার এখন সংক্রামকে পরিণত হয়েছে। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই সংক্রামক প্রতিরোধ করতে হবে। কে বাম, কে ডান, কে জামায়াত-হেফাজত-চরমোনাই তা এখন দেখার বিষয় না। আমাদের সবার লক্ষ এক, এই সরকাররে পতন ঘটিয়ে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা করা। নিজেরা বিভিন্ন ভাগে বিভক্ত হয়ে সরকারকে আর বিভাজনের ট্রাম্প কার্ড খেলতে দেয়া যাবে না। আন্দোলনকারী সকল দলের প্রতি অনুরোধ- জামায়াতকে ইস্যু করে আপনারা আন্দোলনকে ক্ষতিগ্রস্ত করবেন না। জামায়াত তাদের সক্ষমতা নিয়ে মাঠে থাকলে আন্দোলনের জন্য সেটা পজিটিভ। আমরা বিভাজিত থাকলে সরকারের লাভ।

    তিনি বলেন, এদেশের নির্বাচন ভোট কিভাবে হবে সেটা এদেশের জনগণ ঠিক করবে। দিল্লির কথায় বাংলাদেশের নির্বাচন হবে না। যারা পাতানো নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন তাদের প্রতি আহ্বান, আপনারা মনোনয়ন প্রত্যাহার করে আন্দোলনে যোগ দিন, জনগণ আপনাদের ক্ষমা করবে। বেঈমানদের কি হয় শাহজাহান ওমরকে দেখেন। গতকাল আইনজীবীদের কেউ থুতু মেরেছে, কেউ জুতা মেরেছে। বেঈমান, মোনাফেকদের দুনিয়াতেও অপমান-অপদস্ত হতে হবে, আখিরাতেও হতে হয়।

    গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফের সঞ্চালনায় মিছিলে উপস্থিত ছিলেন গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য শাকিল উজ্জামান, শহিদুল ইসলাম ফাহিম, ফাতিমা তাসনিম, সিনি: যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল মামুন, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মোবারক হোসেন যুব পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ মামুন, সহ সভাপতি ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি সাব্বির হোসেন,যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান, নেওয়াজ খান বাপ্পি, শ্রমিক অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা সম্পদ, গণঅধিকার পরিষদ মহানগর দক্ষিণের সভাপতি নাজিম উদ্দিন,উত্তরের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুুর রহিমসহ নেতাকর্মীরা।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…